প্রধানমন্ত্রীর কাছে এবার চাকরী চাইলেন টিপুসুলতান।live streaming news online

প্রধানমন্ত্রীর কাছে  এবার চাকরী চাইলেন টিপুসুলতান।live streaming news online


livenewsbangladesh
প্রধানমন্ত্রীর কাছে  এবার চাকরী চাইলেন টিপুসুলতান-livenewsbangladesh


গনমাধ্যমের সাথে আলাপকালে নিজের  ইচ্চার কথা জানালেন  প্রধানমন্ত্রীকে বহনকারী রিক্সাচালক টিপু সুলতান।তিনি বলেন ,আমি প্রধান মন্ত্রীর কাছে চাকরী চেয়েছি।
উল্ল্যেখ্য নেত্রকোনার হাওরঅঞ্চল পরিদর্শন করতে গিয়ে প্রধান মন্ত্রী শেখহাসিনা এই রিক্সাচালক টিপু সুলতানের রিক্সায় চড়েছিলেন।টিপু সুলতান বলেন প্রধান মন্ত্রী আড়াইটার সময় আমার রিক্সায় চড়ে খালিয়াচড় উপজেলা ডাকবাংলোতে যান।টিপু সুলতান বলেন ,এটি ছিল ৫ মিনিটের যাত্রা। নেত্রকোনা থেকে খালিয়াচড় উপজেলা ডাকবাংলো পর্যন্ত। এই জন্য  প্রধান মন্ত্রী আামাকে ৩০০০ টাকা দেন। প্রধানমন্ত্রী বন্যায় খতিগ্রস্থ এলাকা পরিদর্শন করতে গিয়ে খালিয়াজুড়িতে রিকসায় চড়েন। টিপু সুলতান বলেন,আমি খুব খুশি। প্রধান মন্ত্রী আামার রিকসায় উঠেছেন। সে বলে ,প্রধান মন্ত্রী আমাকে জিজ্ঞাসা করেছেন,আমি কতটুকু লেখাপড়া করেছি। টিপু সুলতান বলেন.প্রধান মন্ত্রী যদি আমার যোগ্যতা অনুযায়ী আামাকে একটা চাকরী দেন তাহলে আমার সংসারটা ভালো ভাবে চলে।সুত্র:কালেরকন্ঠ

No comments

Social Icons

Featured Posts

Sample text

Sample Text

ad

ad

ad

http://livenewsbangladesh.blogspot.com/. Theme images by Bim. Powered by Blogger.