ফখরুলের উপর হামলা যেই করুক সরকারের উচিত ছিল তাকে সুরক্ষা দিয়ে পার্বত্য জেলা রাঙ্গামাটির দুর্গত মানুষের কাছে নিয়ে যাওয়া।live streaming news online

ফখরুলের  উপর হামলা যেই করুক সরকারের উচিত ছিল তাকে  সুরক্ষা দিয়ে পার্বত্য জেলা রাঙ্গামাটির দুর্গত মানুষের কাছে নিয়ে যাওয়া।
সুরক্ষা দিয়ে পার্বত্য জেলা রাঙ্গামাটির দুর্গত মানুষের কাছে নিয়ে যাওয়া।-livenewsbangladesh


ফখরুলের  উপর হামলা যেই করুক সরকারের উচিত ছিল তাকে  সুরক্ষা দিয়ে পার্বত্য জেলা রাঙ্গামাটির দুর্গত মানুষের কাছে নিয়ে যাওয়া। কারন  এটা ছিল বিএনপির  জন্য একটা মুল ইস্যু ।যদিও বিএনপি এই ইস্যু কে কাজে লাগায়নি। ক্ষমতা সীন আওয়ামিলীগের তিক্ত কথা শুনে অবশেষে  বিএনপির মীর্জা ফখরুল ইসলাম আলমগীর রাঙ্গামাটিতে যেতে চেয়েছিলেন কিন্তু তার সে  ইচ্ছা পুরন হয়নি।তারা দাবি করছে তাদের কে রাঙ্গামাটির দুর্গতমানুষের কাছে যেতে দেয়নি আওয়ামিলীগের লোকজন। যদি তা আ হয় তবে আওয়ামি লীগ চরম ভুল করেছে। আর যদি তা না ও হয় তারপর আওয়ামিলীগ চরম ভুল করেছে। কারন  এ্টা  হতে পারতো বিএনপির জন্যে একটা আন্দোলনের হাতিয়ার । তারা মানুষকে বুঝাতে পারতো আমাদের কে দুর্গত মানুষের কাছে যেতে দেওয়া হয়না।অতীতে তারা যেসব মানুষের  পাশে দাঁড়ায়নি তাও এই ঘটনাার পর পার পেয়ে যেত। কিন্তু বিএনপি বড় বোকা ।তাই তারা আন্দোলনে নামেনি।তবে  এই ক্ষেত্রে দুরদর্শী সরকারের উচিত ছিল বিএনপি নেতা মীর্জা ফখরুল ইসলাম আলমগীরকে সুরক্ষা দিয়ে পার্বত্য চট্রগামের রাঙ্গামাটির দুর্গত মানুষের কাছে নিয়ে যাওয়া। আশা করি সরকার  এই রকম ভুল আর দ্বীতিয় বার করবেনা।

No comments

Social Icons

Featured Posts

Sample text

Sample Text

ad

ad

ad

http://livenewsbangladesh.blogspot.com/. Theme images by Bim. Powered by Blogger.